বুধবার, ২৪ Jul ২০১৯ | ৮ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ

First Youth News Portal in Bangladesh

add 468*60

শিরোনাম

ডেঙ্গু বিষয়ে জরুরি বার্তা: প্রয়োজন সতর্কতা দেশে এক তৃতীয়াংশ যুবক বেকার : ড. দেবপ্রিয় ভট্টাচার্য শিশুর প্রতি যৌনসহিংসতা: নজরদারি মানেই নিরাপত্তা নয় সবুজের সমারোহ বিশ্ববিদ্যালয় ভর্তির যাবতীয় কার্যক্রম এখন  মোবাইল এ্যাপস "এডমিশন এসিস্ট্যান্ট" এ মানুষ স্বপ্নকে বাঁচিয়ে রাখে না, স্বপ্নই মানুষকে বাঁচিয়ে রাখে; মাশরাফি: এক উদ্দীপনার নাম সমাজে শান্তি প্রতিষ্ঠা ও সংঘাত দূরীকরণে গণমাধ্যমের ভূমিকা গুরুত্বপূর্ণ সমাজ বিনির্মাণে সৃষ্টিশীল তারুণ্য আক্রান্ত তারুণ্য, বিপর্যস্ত তারুণ্য ৭১-এর আওয়ামী লীগের ভাবনায় তারুণ্য তারুণের ভাবনায় আওয়ামী লীগ শীর্ষক মতবিনিময় ২৯ জুন বাংলাদেশের প্রথম আইটি বিজনেস ইনকিউবেটর হচ্ছে চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (চুয়েট) বিশ্ব উদ্যোক্তা সম্মেলনে বাংলাদেশের ৬ তরুণ খেলাধুলায় এগিয়ে যাচ্ছে বাংলাদেশের নারী

সবুজায়নের চ্যালেঞ্জে মহেশ বাবু ও কন্যা সিতারা

ফিচার ডেস্ক

নিজের ভীষণ ব্যস্ত শিডিউল থেকে কিছুটা সময় বের করে নিলেন তেলেগু সুপারস্টার মহেশ বাবু। আর এটা তিনি করলেন কে টি রামা রাও এর 'গ্রিন চ্যালেঞ্জ' এর জন্য। তবে, আপনি কী ধারণা করতে পারেন, পরিবেশবিষয়ক সচেতনতার এই চ্যালেঞ্জে কে তাঁকে সহযোগিতা করলেন?

হ্যাঁ, তিনি আর কেউ নন, মহেশ বাবুর ৬ বছরের কন্যা সিতারা।

গতকাল নিজের সোশাল মিডিয়া হ্যান্ডেলে এমনই কিছু আদুরে ছবি পোস্ট করেন এই তেলেগু সুপারস্টার।

সেখানে দেখা যাচ্ছে বাবা-মেয়ের এই অনন্য জুটি গাছের চারা রোপণ করছেন ও তাতে পানি দিচ্ছেন।

তিনটি ছবির সেই কোলাজে ৪২ বছর বয়সী এই মহাতারকা লেখেন, এই চ্যালেঞ্জে আমাকে নমিনেশন দেওয়ার জন্য কে টি রামা রাও মহোদয়কে ধন্যবাদ। একটি সবুজ পৃথিবী ও পরিবেশের জন্য এই উদ্যোগ এখন খুবই জরুরি ও সময়োপযোগী। 

পরে তাঁর স্ত্রী নম্রতা শিরোদকারও এই পোস্টটি তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেন।