মঙ্গলবার, ২৩ Jul ২০১৯ | ৮ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ

First Youth News Portal in Bangladesh

add 468*60

শিরোনাম

ডেঙ্গু বিষয়ে জরুরি বার্তা: প্রয়োজন সতর্কতা দেশে এক তৃতীয়াংশ যুবক বেকার : ড. দেবপ্রিয় ভট্টাচার্য শিশুর প্রতি যৌনসহিংসতা: নজরদারি মানেই নিরাপত্তা নয় সবুজের সমারোহ বিশ্ববিদ্যালয় ভর্তির যাবতীয় কার্যক্রম এখন  মোবাইল এ্যাপস "এডমিশন এসিস্ট্যান্ট" এ মানুষ স্বপ্নকে বাঁচিয়ে রাখে না, স্বপ্নই মানুষকে বাঁচিয়ে রাখে; মাশরাফি: এক উদ্দীপনার নাম সমাজে শান্তি প্রতিষ্ঠা ও সংঘাত দূরীকরণে গণমাধ্যমের ভূমিকা গুরুত্বপূর্ণ সমাজ বিনির্মাণে সৃষ্টিশীল তারুণ্য আক্রান্ত তারুণ্য, বিপর্যস্ত তারুণ্য ৭১-এর আওয়ামী লীগের ভাবনায় তারুণ্য তারুণের ভাবনায় আওয়ামী লীগ শীর্ষক মতবিনিময় ২৯ জুন বাংলাদেশের প্রথম আইটি বিজনেস ইনকিউবেটর হচ্ছে চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (চুয়েট) বিশ্ব উদ্যোক্তা সম্মেলনে বাংলাদেশের ৬ তরুণ খেলাধুলায় এগিয়ে যাচ্ছে বাংলাদেশের নারী

শিল্প, সাহিত্য ও সাংবাদিকতায় ৫ তরুণকে সম্মাননা

ইয়ুথ জার্নাল প্রতিবেদক

শিল্প, সাহিত্য ও সাংবাদিকতায় পাঁচ ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় পাঁচজন তরুণকে সম্মাননা দেওয়া হয়েছে। সম্মাননা প্রাপ্তরা হলেন-অনলাইন সাংবাদিকতায় আহমেদ জুয়েল, ছড়া ও কবিতায় অদ্বৈত মারুত, উপন্যাসে সাদাত হোসাইন, ছোটগল্পে সালাহ উদ্দিন মাহমুদ ও গীতিকবিতায় এমআর মনজু।

সোনার বাংলা সাহিত্য পরিষদ (এসবিএসপি) ও আরপি ফাউন্ডেশন রাজধানীর বিশ্বসাহিত্য কেন্দ্রে এক অনুষ্ঠানের মধ্য দিয়ে এই পাঁচ কবি, লেখক ও সাংবাদিকের হাতে সম্মাননা তুলে দেয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিচারপতি এস এম মজিবুর রহমান।

বিশেষ অতিথি ছিলেন কবি ও প্রাবন্ধিক আমিনুল ইসলাম, কবি ও কথাসাহিত্যিক আলমগীর রেজা চৌধুরী, ছড়াকার আলম তালুকদার। আরো উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা ছাড়াকার আসলাম সানী, সভাপতি আলমগীর খোরশেদ ও সাধারণ সম্পাদক তারেক হাসান। সম্মাননা অনুষ্ঠানের প্রথম পর্বে শরতের কবিতা পাঠ করেন আমন্ত্রিত কবিরা।

দ্বিতীয় পর্বে সম্মাননাপ্রাপ্তদের হাতে ক্রেস্ট ও নগদ অর্থ তুলে দেন অতিথিরা। সবশেষে অনুভূতি প্রকাশ ও আলোচনা সভার মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়।