শুক্রবার, ১৯ অক্টোবর ২০১৮ | ৩ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

First Youth News Portal in Bangladesh

add 468*60

শিরোনাম

বিশ্ব শান্তির প্রসারে দক্ষিণ কোরিয়ার শান্তি সামিট অনুষ্ঠিত আত্মহত্যা নয়, জীবনকে উপভোগ করুন চবি ক্যাম্পাসে উজ্জ্বল রুমান কনভারশন ডিসঅর্ডার: দরকার সচেতনতা   ইউএনও’র ব্যতিক্রমী উদ্যোগ: দৃষ্টিনন্দন বিল পরিস্কার করলেন নিজেই যুদ্ধকালীন সাংবাদিকতার প্রশিক্ষণ পেলেন রবিউল হাসান ম্যানেজমেন্ট অ্যপ্রোচ ও ভিশন: মালিক-এর চাওয়া ও কর্মী’র প্রতিক্রিয়া দেখে এলাম এশিয়ার সর্ববৃহৎ ক্যাকটাস নার্সারি ওয়াইএসএসই-এর “রেজোন্যান্স-২.১ অনুষ্ঠিত নোবিপ্রবিতে ভর্তি আবেদন ১৬ই অক্টোবর পর্যন্ত বৃদ্ধি পাবলিক বিশ্ববিদ্যালয়ের ভর্তিযুদ্ধ    তরুণ প্রজন্মই পারে সবুজ পৃথিবী গড়তে উচ্চশিক্ষা ভাবনা, ক্যারিয়ার প্রতিবন্ধকতা ও উত্তরণ ১৭ সেপ্টেম্বর দক্ষিন কোরিয়ায়  শান্তি সামিট শুরু অনলাইনে হয়রানির শিকার হলে যা করবেন

শিল্প, সাহিত্য ও সাংবাদিকতায় ৫ তরুণকে সম্মাননা

ইয়ুথ জার্নাল প্রতিবেদক

শিল্প, সাহিত্য ও সাংবাদিকতায় পাঁচ ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় পাঁচজন তরুণকে সম্মাননা দেওয়া হয়েছে। সম্মাননা প্রাপ্তরা হলেন-অনলাইন সাংবাদিকতায় আহমেদ জুয়েল, ছড়া ও কবিতায় অদ্বৈত মারুত, উপন্যাসে সাদাত হোসাইন, ছোটগল্পে সালাহ উদ্দিন মাহমুদ ও গীতিকবিতায় এমআর মনজু।

সোনার বাংলা সাহিত্য পরিষদ (এসবিএসপি) ও আরপি ফাউন্ডেশন রাজধানীর বিশ্বসাহিত্য কেন্দ্রে এক অনুষ্ঠানের মধ্য দিয়ে এই পাঁচ কবি, লেখক ও সাংবাদিকের হাতে সম্মাননা তুলে দেয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিচারপতি এস এম মজিবুর রহমান।

বিশেষ অতিথি ছিলেন কবি ও প্রাবন্ধিক আমিনুল ইসলাম, কবি ও কথাসাহিত্যিক আলমগীর রেজা চৌধুরী, ছড়াকার আলম তালুকদার। আরো উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা ছাড়াকার আসলাম সানী, সভাপতি আলমগীর খোরশেদ ও সাধারণ সম্পাদক তারেক হাসান। সম্মাননা অনুষ্ঠানের প্রথম পর্বে শরতের কবিতা পাঠ করেন আমন্ত্রিত কবিরা।

দ্বিতীয় পর্বে সম্মাননাপ্রাপ্তদের হাতে ক্রেস্ট ও নগদ অর্থ তুলে দেন অতিথিরা। সবশেষে অনুভূতি প্রকাশ ও আলোচনা সভার মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়।