মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮ | ২৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

First Youth News Portal in Bangladesh

add 468*60

শিরোনাম

সেন্ট মার্টিন্স দ্বীপে রাত্রিযাপন নিষিদ্ধ হচ্ছে না শিক্ষাব্যবস্থা এবং শিক্ষার্থীদের আত্মহত্যার চাপ নেতিবাচক দৃষ্টিভঙ্গিকে পাল্টে ফেলেছে সাজগোজের রিমি নির্বাচনী ইশতেহারে তরুণদের প্রত্যাশা কীভাবে নিবেন একটি বুদ্ধিদীপ্ত ও স্মার্ট ডিসিশন ফ্রেশাররা কেন চাকরি পায়না ইন্টারভিউ নেয়ার সঠিক ও জরুরি কৌশল ইন্ডিপেন্ডেন্ট বিশ্ববিদ্যালয়ে ইয়ুথ সিম্পোজিয়াম অনুষ্ঠিত মিটিং করার আগে ভাবুন তারুণ্যের উৎসব বাংলাদেশ ইয়ুথ সিম্পোজিয়াম-২০১৮ অনুষ্ঠিত হবে ৩০শে অক্টোবর ভয়ংকর আগস্ট ভালো হতে চেয়েছিলাম (ছোটগল্প) এইচআর নিয়ে একডজন ভুল ধারনা এবং উত্তর বিশ্ব শান্তির প্রসারে দক্ষিণ কোরিয়ার শান্তি সামিট অনুষ্ঠিত আত্মহত্যা নয়, জীবনকে উপভোগ করুন

শিল্প, সাহিত্য ও সাংবাদিকতায় ৫ তরুণকে সম্মাননা

ইয়ুথ জার্নাল প্রতিবেদক

শিল্প, সাহিত্য ও সাংবাদিকতায় পাঁচ ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় পাঁচজন তরুণকে সম্মাননা দেওয়া হয়েছে। সম্মাননা প্রাপ্তরা হলেন-অনলাইন সাংবাদিকতায় আহমেদ জুয়েল, ছড়া ও কবিতায় অদ্বৈত মারুত, উপন্যাসে সাদাত হোসাইন, ছোটগল্পে সালাহ উদ্দিন মাহমুদ ও গীতিকবিতায় এমআর মনজু।

সোনার বাংলা সাহিত্য পরিষদ (এসবিএসপি) ও আরপি ফাউন্ডেশন রাজধানীর বিশ্বসাহিত্য কেন্দ্রে এক অনুষ্ঠানের মধ্য দিয়ে এই পাঁচ কবি, লেখক ও সাংবাদিকের হাতে সম্মাননা তুলে দেয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিচারপতি এস এম মজিবুর রহমান।

বিশেষ অতিথি ছিলেন কবি ও প্রাবন্ধিক আমিনুল ইসলাম, কবি ও কথাসাহিত্যিক আলমগীর রেজা চৌধুরী, ছড়াকার আলম তালুকদার। আরো উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা ছাড়াকার আসলাম সানী, সভাপতি আলমগীর খোরশেদ ও সাধারণ সম্পাদক তারেক হাসান। সম্মাননা অনুষ্ঠানের প্রথম পর্বে শরতের কবিতা পাঠ করেন আমন্ত্রিত কবিরা।

দ্বিতীয় পর্বে সম্মাননাপ্রাপ্তদের হাতে ক্রেস্ট ও নগদ অর্থ তুলে দেন অতিথিরা। সবশেষে অনুভূতি প্রকাশ ও আলোচনা সভার মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়।