বৃহস্পতিবার, ২১ নভেম্বর ২০১৯ | ৭ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ

First Youth News Portal in Bangladesh

add 468*60

শিরোনাম

ভিন্ন রঙে আঁকা পাবলিক বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস  সামাজিক যোগাযোগ মাধ্যমের গুরুত্ব ও এর পার্শ্বপ্রতিক্রিয়া আত্মহত্যা সমাধান নয় যেভাবে প্রাণের ঢাকা বিশ্ববিদ্যালয়কে দেখতে চাই অত:পর, কোন একদিন...... দ্রুত ওজন কমানোর কিছু কৌশল জাপানের সুমিতমো বৃত্তি পেল ঢাবির ৪০ শিক্ষার্থী চীন যাচ্ছে ইনস্টিটিউট অব মেরিন টেকনোলজি (আইএমটি) বাগেরহাটের ১০ শিক্ষার্থী ইন্টারনেট ও তরুণ প্রজন্ম জাপান সরকার দিচ্ছে মেক্সট স্কলারশিপ উচ্চ মাধ্যমিকের পর ক্যারিয়ার পরিকল্পনা মাসের খরচের টাকা বাঁচিয়ে ব্যতিক্রম লাইব্রেরি চালান রাজশাহীর বদর উদ্দিন ঢাকায় প্রথম পিআর অ্যান্ড ব্র্যান্ড কমস সামিট ২৬ অক্টোবর রাজনীতি-ক্ষমতা ও তারুণ্য গণতন্ত্র, সমাজতন্ত্র ও তারুণ্য

শিল্প, সাহিত্য ও সাংবাদিকতায় ৫ তরুণকে সম্মাননা

ইয়ুথ জার্নাল প্রতিবেদক

শিল্প, সাহিত্য ও সাংবাদিকতায় পাঁচ ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় পাঁচজন তরুণকে সম্মাননা দেওয়া হয়েছে। সম্মাননা প্রাপ্তরা হলেন-অনলাইন সাংবাদিকতায় আহমেদ জুয়েল, ছড়া ও কবিতায় অদ্বৈত মারুত, উপন্যাসে সাদাত হোসাইন, ছোটগল্পে সালাহ উদ্দিন মাহমুদ ও গীতিকবিতায় এমআর মনজু।

সোনার বাংলা সাহিত্য পরিষদ (এসবিএসপি) ও আরপি ফাউন্ডেশন রাজধানীর বিশ্বসাহিত্য কেন্দ্রে এক অনুষ্ঠানের মধ্য দিয়ে এই পাঁচ কবি, লেখক ও সাংবাদিকের হাতে সম্মাননা তুলে দেয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিচারপতি এস এম মজিবুর রহমান।

বিশেষ অতিথি ছিলেন কবি ও প্রাবন্ধিক আমিনুল ইসলাম, কবি ও কথাসাহিত্যিক আলমগীর রেজা চৌধুরী, ছড়াকার আলম তালুকদার। আরো উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা ছাড়াকার আসলাম সানী, সভাপতি আলমগীর খোরশেদ ও সাধারণ সম্পাদক তারেক হাসান। সম্মাননা অনুষ্ঠানের প্রথম পর্বে শরতের কবিতা পাঠ করেন আমন্ত্রিত কবিরা।

দ্বিতীয় পর্বে সম্মাননাপ্রাপ্তদের হাতে ক্রেস্ট ও নগদ অর্থ তুলে দেন অতিথিরা। সবশেষে অনুভূতি প্রকাশ ও আলোচনা সভার মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি হয়।