মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯ | ৭ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ

First Youth News Portal in Bangladesh

add 468*60

শিরোনাম

ভিন্ন রঙে আঁকা পাবলিক বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস  সামাজিক যোগাযোগ মাধ্যমের গুরুত্ব ও এর পার্শ্বপ্রতিক্রিয়া আত্মহত্যা সমাধান নয় যেভাবে প্রাণের ঢাকা বিশ্ববিদ্যালয়কে দেখতে চাই অত:পর, কোন একদিন...... দ্রুত ওজন কমানোর কিছু কৌশল জাপানের সুমিতমো বৃত্তি পেল ঢাবির ৪০ শিক্ষার্থী চীন যাচ্ছে ইনস্টিটিউট অব মেরিন টেকনোলজি (আইএমটি) বাগেরহাটের ১০ শিক্ষার্থী ইন্টারনেট ও তরুণ প্রজন্ম জাপান সরকার দিচ্ছে মেক্সট স্কলারশিপ উচ্চ মাধ্যমিকের পর ক্যারিয়ার পরিকল্পনা মাসের খরচের টাকা বাঁচিয়ে ব্যতিক্রম লাইব্রেরি চালান রাজশাহীর বদর উদ্দিন ঢাকায় প্রথম পিআর অ্যান্ড ব্র্যান্ড কমস সামিট ২৬ অক্টোবর রাজনীতি-ক্ষমতা ও তারুণ্য গণতন্ত্র, সমাজতন্ত্র ও তারুণ্য

নতুন বিজ্ঞাপনে মেহজাবিন

অনলাইন ডেস্ক

টিভি পর্দার এই সময়ের জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। নানামাত্রিক চরিত্রে হাজির হয়ে পেয়েছেন আকাশচুম্বী জনপ্রিয়তা। গল্প এবং চরিত্রে প্রাধ্যান্য দিয়ে কাজ করে যাচ্ছেন নিয়মিত। নাটকে অভিনয়ের ক্ষেত্রে সবসময়ই মেহজাবিন যেমন গল্প এবং নিজের চরিত্রের প্রতি বিশেষ খেয়াল রেখেছেন ঠিক তেমনি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করার ক্ষেত্রেও ভীষণ চুজি।

সম্প্রতি নতুন একটি বিজ্ঞাপনচিত্রের কাজ শেষ করলেন তিনি। নাফিজের পরিচালনায় একটি বহুজাতিক পণ্য প্রতিষ্ঠানের ডিটারজেন্ট পাউডারের বিজ্ঞাপনচিত্রের মডেল হয়েছেন এই অভিনেত্রী।

মেহজাবিন বলেন,‘ নাটকের কাজের চেয়ে বিজ্ঞাপনের মাধ্যমে দর্শকদের কাছাকাছি থাকা যায়। আর তাই বিজ্ঞাপনের কাজের ক্ষেত্রে আমি একটু বেশি সচেতন। কারণ বিজ্ঞাপন চ্যানেলে চ্যানেলে বহুবার প্রচার করা হয়। সে ক্ষেত্রে আমাকেও কাজ করার সময় একটু বেশিই সচেতন থাকতে হয়। যেন কাজটি ভালো হয়। আমার মনের মতো হলেই বিজ্ঞাপনে কাজ করি আমি।

এই বিজ্ঞাপনের গল্প ভাবনা এবং আনুষঙ্গিক সবকিছুই আমার ভালো লেগেছে বিধায় কাজটি করেছি। নির্মাতা বেশ যত্ন নিয়েই কাজটি করেছেন। সবকিছু মিলিয়ে বেশ ভালো একটি কাজ হয়েছে। আশা করছি প্রচারে এলে দর্শকের ভালো লাগবে।’

এর আগে সর্বশেষ বাংলালিংকের একটি বিজ্ঞাপনের মডেল হিসেবে কাজ করেন মেহজাবিন। পিপলুর নির্দেশনায় বিজ্ঞাপনটিতে মেহজাবিন জুটি বেঁধেছিলেন সিয়াম আহমেদের সঙ্গে। বিজ্ঞাপনটি প্রচারে আসার পর বেশ আলোচিত হয়।

একজন লাক্স চ্যানেলআই সুপারস্টার হিসেবে মেহজাবিন চৌধুরীর মিডিয়াতে সম্পৃক্ততা হলেও আকাশচুম্বী জনপ্রিয়তা পান তিনি লাক্সের বিজ্ঞাপনে কাজ করেই। লাক্সের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করার পরই অভিনয়ে তার ব্যস্ততা বেড়ে যায় অনেকাংশে। একসময় অভিনয়েই মনোযোগী হয়ে নিজেকে একজন জাত অভিনেত্রী হিসেবেও প্রতিষ্ঠিত করেন তিনি। যে কারণে এই সময়ের অভিনেত্রীদের মধ্যে শীর্ষস্থানেই রয়েছে তার নাম।

সম্প্রতি মেহজাবিন ব্যস্ত রয়েছেন নাটকের কাজ নিয়ে। এরইমধ্যে শেষ করলেন মিজানুর রহমান আরিয়ানের পরিচালনায় ‘তুমি আমারই’ টেলিফিল্মের কাজ। এতে তার বিপরীতে আছেন আফরান নিশো। এদিকে আজ মহিদুল মুহিমের পরিচালনায় একটি খণ্ড নাটকের শুটিং-এ অংশ নিয়েছেন এই অভিনেত্রী। এই নাটকেও তার বিপরীতে রয়েছেন আফরান নিশো।