মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯ | ২ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ

First Youth News Portal in Bangladesh

add 468*60

শিরোনাম

বাংলাদেশে বিশ্ব শান্তি সামিট অনুষ্ঠিত ঢাবির রোকেয়া হলে শেখ কামাল স্মৃতি বিতর্ক ও সুলতানা কামাল স্মৃতি ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও আলোচনা সভা সমাজে শান্তি প্রতিষ্ঠায় তরুণদের ভূমিকা গুরুত্বপূর্ণ ডেঙ্গু বিষয়ে জরুরি বার্তা: প্রয়োজন সতর্কতা দেশে এক তৃতীয়াংশ যুবক বেকার : ড. দেবপ্রিয় ভট্টাচার্য শিশুর প্রতি যৌনসহিংসতা: নজরদারি মানেই নিরাপত্তা নয় সবুজের সমারোহ বিশ্ববিদ্যালয় ভর্তির যাবতীয় কার্যক্রম এখন  মোবাইল এ্যাপস "এডমিশন এসিস্ট্যান্ট" এ মানুষ স্বপ্নকে বাঁচিয়ে রাখে না, স্বপ্নই মানুষকে বাঁচিয়ে রাখে; মাশরাফি: এক উদ্দীপনার নাম সমাজে শান্তি প্রতিষ্ঠা ও সংঘাত দূরীকরণে গণমাধ্যমের ভূমিকা গুরুত্বপূর্ণ সমাজ বিনির্মাণে সৃষ্টিশীল তারুণ্য আক্রান্ত তারুণ্য, বিপর্যস্ত তারুণ্য ৭১-এর আওয়ামী লীগের ভাবনায় তারুণ্য তারুণের ভাবনায় আওয়ামী লীগ শীর্ষক মতবিনিময় ২৯ জুন

জুনিয়র সায়েন্স অলিম্পিয়াডে বাংলাদেশি শিক্ষার্থীদের সাফল্য

ইয়ুথ জার্নাল প্রতিবেদক

বতসোয়ানার রাজধানী গ্র্যাব্রয়নে অনুষ্ঠিত ১৫তম আন্তর্জাতিক জুনিয়র সায়েন্স অলিম্পিয়াডে (আইজেএসও) বাংলাদেশ দলের সদস্যরা দুটি রৌপ্য ও চারটি ব্রোঞ্জ পদক পেয়েছে।

পদকপ্রাপ্তরা হলেন- নটর ডেম কলেজের শিক্ষার্থী ইমতিয়াজ তানভীর রহিম ও সেন্ট গ্রেগরিজ হাইস্কুলের আবরার তাসনিম আবির (রৌপ্য পদক) এবং নারায়ণগঞ্জ আইডিয়াল স্কুলের মুয়াম্বার সারোয়ার নিবিড়, মতিঝিল আইডিয়াল স্কুলের আবসার খান সিয়াম ও মিনহাজুর রহমান চৌধুরী বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ পাবলিক কলেজের অভিষেক মজুমদার সন্তু (ব্রোঞ্জ পদক)।


বাংলাদেশ দলের দলনেতা বুয়েটের অধ্যাপক ও বাংলাদেশ বিজ্ঞান জনপ্রিয়ককরণ সমিতির সাধারণ সম্পাদক ফারসীম মান্নান মোহাম্মদী বিষয়টি নিশ্চিত করেছেন।

সোমবার রাত ১১টার দিকে তিনি তার ফেসবুক পেজে বাংলাদেশ দলের সদস্যদের পদক পাওয়ার তথ্য ও ছবি দিয়ে স্ট্যাটাস দেন। বিজয়ী শিক্ষার্থীদের অভিনন্দন জানিয়ে তিনি লেখেন, ‘বতসোয়ানা সফর সফল ঘোষণা করছি।’