মঙ্গলবার, ২৩ Jul ২০১৯ | ৮ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ

First Youth News Portal in Bangladesh

add 468*60

শিরোনাম

ডেঙ্গু বিষয়ে জরুরি বার্তা: প্রয়োজন সতর্কতা দেশে এক তৃতীয়াংশ যুবক বেকার : ড. দেবপ্রিয় ভট্টাচার্য শিশুর প্রতি যৌনসহিংসতা: নজরদারি মানেই নিরাপত্তা নয় সবুজের সমারোহ বিশ্ববিদ্যালয় ভর্তির যাবতীয় কার্যক্রম এখন  মোবাইল এ্যাপস "এডমিশন এসিস্ট্যান্ট" এ মানুষ স্বপ্নকে বাঁচিয়ে রাখে না, স্বপ্নই মানুষকে বাঁচিয়ে রাখে; মাশরাফি: এক উদ্দীপনার নাম সমাজে শান্তি প্রতিষ্ঠা ও সংঘাত দূরীকরণে গণমাধ্যমের ভূমিকা গুরুত্বপূর্ণ সমাজ বিনির্মাণে সৃষ্টিশীল তারুণ্য আক্রান্ত তারুণ্য, বিপর্যস্ত তারুণ্য ৭১-এর আওয়ামী লীগের ভাবনায় তারুণ্য তারুণের ভাবনায় আওয়ামী লীগ শীর্ষক মতবিনিময় ২৯ জুন বাংলাদেশের প্রথম আইটি বিজনেস ইনকিউবেটর হচ্ছে চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (চুয়েট) বিশ্ব উদ্যোক্তা সম্মেলনে বাংলাদেশের ৬ তরুণ খেলাধুলায় এগিয়ে যাচ্ছে বাংলাদেশের নারী

জুনিয়র সায়েন্স অলিম্পিয়াডে বাংলাদেশি শিক্ষার্থীদের সাফল্য

ইয়ুথ জার্নাল প্রতিবেদক

বতসোয়ানার রাজধানী গ্র্যাব্রয়নে অনুষ্ঠিত ১৫তম আন্তর্জাতিক জুনিয়র সায়েন্স অলিম্পিয়াডে (আইজেএসও) বাংলাদেশ দলের সদস্যরা দুটি রৌপ্য ও চারটি ব্রোঞ্জ পদক পেয়েছে।

পদকপ্রাপ্তরা হলেন- নটর ডেম কলেজের শিক্ষার্থী ইমতিয়াজ তানভীর রহিম ও সেন্ট গ্রেগরিজ হাইস্কুলের আবরার তাসনিম আবির (রৌপ্য পদক) এবং নারায়ণগঞ্জ আইডিয়াল স্কুলের মুয়াম্বার সারোয়ার নিবিড়, মতিঝিল আইডিয়াল স্কুলের আবসার খান সিয়াম ও মিনহাজুর রহমান চৌধুরী বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ পাবলিক কলেজের অভিষেক মজুমদার সন্তু (ব্রোঞ্জ পদক)।


বাংলাদেশ দলের দলনেতা বুয়েটের অধ্যাপক ও বাংলাদেশ বিজ্ঞান জনপ্রিয়ককরণ সমিতির সাধারণ সম্পাদক ফারসীম মান্নান মোহাম্মদী বিষয়টি নিশ্চিত করেছেন।

সোমবার রাত ১১টার দিকে তিনি তার ফেসবুক পেজে বাংলাদেশ দলের সদস্যদের পদক পাওয়ার তথ্য ও ছবি দিয়ে স্ট্যাটাস দেন। বিজয়ী শিক্ষার্থীদের অভিনন্দন জানিয়ে তিনি লেখেন, ‘বতসোয়ানা সফর সফল ঘোষণা করছি।’