সোমবার, ১৮ ফেব্রুয়ারি ২০১৯ | ৬ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ

First Youth News Portal in Bangladesh

add 468*60

শিরোনাম

একজন মানবসম্পদ কর্মী হওয়ার প্রাথমিক পাঠ কলাগাছিয়া ইকোট্যুরিজমে রহস্যময় সুন্দরবনের সৌন্দর্য কলাগাছিয়া ইকোট্যুরিজমে রহস্যময় সুন্দরবনের সৌন্দর্য স্বপ্ন জয়ের স্বপ্নযাত্রা ভিন্নদৃষ্টির বিজয় র‍্যালি আন্তর্জাতিক রোবট অলিম্পিয়াডে বাংলাদেশের স্বর্ণ জয় তরুণ প্রজন্মের উদ্যোক্তা হওয়ার বাধা জুনিয়র সায়েন্স অলিম্পিয়াডে বাংলাদেশি শিক্ষার্থীদের সাফল্য সেন্ট মার্টিন্স দ্বীপে রাত্রিযাপন নিষিদ্ধ হচ্ছে না শিক্ষাব্যবস্থা এবং শিক্ষার্থীদের আত্মহত্যার চাপ নেতিবাচক দৃষ্টিভঙ্গিকে পাল্টে ফেলেছে সাজগোজের রিমি নির্বাচনী ইশতেহারে তরুণদের প্রত্যাশা কীভাবে নিবেন একটি বুদ্ধিদীপ্ত ও স্মার্ট ডিসিশন ফ্রেশাররা কেন চাকরি পায়না ইন্টারভিউ নেয়ার সঠিক ও জরুরি কৌশল

জান্নাত’র প্রচারণা

ফিচার ডেস্ক

ঈদে সিনেমা মুক্তির তালিকায় রয়েছে মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘জান্নাত’। সাইমন সাদিক ও মাহিয়া মাহি জুটির সিনেমাটির প্রচারণা শুরু হচ্ছে আগামী সপ্তাহ থেকে।



এরইমধ্যে সিনেমাটি মুক্তির জন্য প্রেক্ষাগৃহ বুকিং শুরু হয়েছে। তবে খুব বেশি প্রেক্ষাগৃহে ‘জান্নাত’ মুক্তি দিতে চান না নির্মাতা।

সোমবার (৬ আগস্ট) মোস্তাফিজুর রহমান মানিক বাংলানিউজকে বলেন, আমরা পরিকল্পিতভাবে ‘জান্নাত’র প্রচারণার প্রস্তুতি নিচ্ছি। আগামী সপ্তাহ থেকে প্রচারণা শুরু করব। ঢাকা বিশ্ববিদ্যালয় ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়সহ দেশের বেশকিছু শিক্ষা প্রতিষ্ঠানে সিনেমার প্রচারণার জন্য নায়ক-নায়িকাসহ আমাদের যাওয়ার পরিকল্পনা রয়েছে। তাছাড়া অনলাইনেও প্রচারণা চলবে।

‘জান্নাত’ কতগুলো প্রেক্ষাগৃহে মুক্তি পাবে? এমন প্রশ্নের উত্তরে মানিক বলেন, আমাদের টার্গেট পঞ্চাশটি প্রেক্ষাগৃহ। আমরা খুব বেশি হলে ‘জান্নাত’ মুক্তি দেবো না। কারণ দেশে অনেক হলে আছে যেখানে সিনেমা মুক্তি দিলেও প্রযোজক লাভবান হতে পারেন না। উল্টো লস গুণতে হয়। তাছাড়া কিছু অব্যবস্থাপনাও রয়েছে।

‘পোড়ামন’ মুক্তির পাঁচ বছর পর সাইমনের সঙ্গে জুটি বেঁধে হাজির হচ্ছেন মাহি। এটি তাদের দ্বিতীয় সিনেমা।

এসএস মাল্টিমিডিয়া প্রযোজিত ‘জান্নাত’র কাহিনী লিখেছেন সুদীপ্ত সাঈদ খান। সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন আসাদ জামান। এতে আরও অভিনয় করেছেন আলীরাজ, মিশা সওদাগর, মারুফ প্রমুখ।

‘জান্নাত’ ছাড়াও আসন্ন ঈদে মুক্তির তালিকায় রয়েছে ‘ক্যাপ্টেন খান’, ‘বেপরোয়া’ ও ‘মাতাল’সহ কয়েকটি সিনেমা। তবে এই সিনেমাগুলো এখনও সেন্সর বোর্ডের ছাড়পত্র পায়নি।