সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮ | ২৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

First Youth News Portal in Bangladesh

add 468*60

শিরোনাম

সেন্ট মার্টিন্স দ্বীপে রাত্রিযাপন নিষিদ্ধ হচ্ছে না শিক্ষাব্যবস্থা এবং শিক্ষার্থীদের আত্মহত্যার চাপ নেতিবাচক দৃষ্টিভঙ্গিকে পাল্টে ফেলেছে সাজগোজের রিমি নির্বাচনী ইশতেহারে তরুণদের প্রত্যাশা কীভাবে নিবেন একটি বুদ্ধিদীপ্ত ও স্মার্ট ডিসিশন ফ্রেশাররা কেন চাকরি পায়না ইন্টারভিউ নেয়ার সঠিক ও জরুরি কৌশল ইন্ডিপেন্ডেন্ট বিশ্ববিদ্যালয়ে ইয়ুথ সিম্পোজিয়াম অনুষ্ঠিত মিটিং করার আগে ভাবুন তারুণ্যের উৎসব বাংলাদেশ ইয়ুথ সিম্পোজিয়াম-২০১৮ অনুষ্ঠিত হবে ৩০শে অক্টোবর ভয়ংকর আগস্ট ভালো হতে চেয়েছিলাম (ছোটগল্প) এইচআর নিয়ে একডজন ভুল ধারনা এবং উত্তর বিশ্ব শান্তির প্রসারে দক্ষিণ কোরিয়ার শান্তি সামিট অনুষ্ঠিত আত্মহত্যা নয়, জীবনকে উপভোগ করুন

ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটিতে ব্র্যান্ড এইড ২০১৮ প্রতিযোগিতা অনুষ্ঠিত

আনিকা আহসান রিসতা

প্রতিযোগিতা এমন একটি মঞ্চ যেখানে ছাত্রছাত্রীরা ভবিষ্যতের কাজের অভিজ্ঞতা উপভোগ করতে পারে। ছাত্রছাত্রীদের মধ্যে ভবিষ্যতের পেশা সম্পর্কে ধারণা ও নেতৃত্ব এর গুণাবলি প্রতিষ্ঠার লক্ষ্যে ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটিতে গড়ে ওঠা প্রথম ক্লাব, ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি বিজনেস ক্লাব, বিভিন্ন প্রতিযোগিতা ও কর্মশালা আয়োজন করে যাচ্ছে। তাৎক্ষনিকভাবে ব্র্যান্ড সম্পর্কিত সিদ্ধান্ত গ্রহণ ও সংকটময় অবস্থা মোকাবিলার শিক্ষা প্রদানের লক্ষ্যে, ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি বিজনেস ক্লাব “ব্র্যান্ড এইড ২০১৮” নামক আন্তঃ ইডব্লিওইউ প্রতিযোগিতা অনুষ্ঠিত করেছে। ব্র্যান্ড ও ব্র্যান্ড সম্পর্কিত সমস্যা নিয়ে ছাত্রছাত্রীরা তাদের দক্ষতাকে কাজে লাগানো, ভবিষৎ ব্র্যাড লিডার তৈরী করা এবং এ বিষয়ে ছাত্রছাত্রীদের অনুপ্রাণিত করার উদ্দেশ্যেই এ প্রতিযোগিতাটি আয়োজিত হয়।

কর্মশালার মধ্য দিয়ে শুরু হয় প্রতিযোগিতাটি গত ২৫ জুন, ২০১৮ তারিখে। ৬৮টি টিম অংশগ্রহণ করে প্রতিযোগিতাটিতে,বিজয়ী হওয়ার জন্য ৪টি রাউন্ড পেরিয়ে ফাইনালে যেতে হয়েছে প্রতিযোগীদের। গত ১৬ জুলাই অনুষ্ঠিত হল প্রতিযোগিতাটির ফাইনাল রাউন্ড, যেখানে চ্যাম্পিয়ন হয়েছে টিম বাসিটোস, প্রথম রানার আপ দা লাস্ট অফ আস ও দ্বিতীয় রানার আপ টিম ব্লাংকস।

ফাইনালের পর পরই অনুষ্ঠিত হয় ফলাফল ঘোষণা উৎসব। সেখানে প্রধান অতিথি হিসেবে ছিলেন ইস্টওয়েস্ট ইউনিভার্সিটির সহ-উপাচার্য ড.ফকরুল আলম এবং বিশেষ অতিথি হিসেবে ছিলেন ব্যবসায় প্রশাসন বিভাগের ডিন ড. তানবির আহমেদ চৌধুরী।  

ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি বিজনেস ক্লাবের মডারেটররাও অনুষ্ঠানটিতে উপস্থিত ছিলেন । উপস্থিত ছিলেন অনুষ্ঠানটির কী পার্টনার বাংলাদেশ এডিবল অয়েল লিমিটেড এর ম্যানেজমেন্টের পক্ষ থেকে কাজী মোহাম্মদ জাফর সাদেক-ব্যবস্থাপক-অর্গানাইজেশন ডেভেলপমেন্ট, ফয়সাল মাহমুদ-মার্কেটিং ব্যবস্থাপক এবং ইশতিয়াক মাহমুদ-ব্রান্ড এক্সেকিউটিভ।

প্রতিযোগিতাটির প্রতি ছাত্রছাত্রীদের ব্যাপক সাড়া তাদের আগ্রহের প্রমান বহন করে যা নিঃসন্দেহে প্রতিযোগিতাটির সফলতার চিহ্ন। ভবিষ্যৎ ব্র্যান্ড লিডার প্রস্তুতে এমন প্রতিযগিতার প্রয়োজনীয়তা ব্যাপক।