মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯ | ২ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ

First Youth News Portal in Bangladesh

add 468*60

শিরোনাম

বাংলাদেশে বিশ্ব শান্তি সামিট অনুষ্ঠিত ঢাবির রোকেয়া হলে শেখ কামাল স্মৃতি বিতর্ক ও সুলতানা কামাল স্মৃতি ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও আলোচনা সভা সমাজে শান্তি প্রতিষ্ঠায় তরুণদের ভূমিকা গুরুত্বপূর্ণ ডেঙ্গু বিষয়ে জরুরি বার্তা: প্রয়োজন সতর্কতা দেশে এক তৃতীয়াংশ যুবক বেকার : ড. দেবপ্রিয় ভট্টাচার্য শিশুর প্রতি যৌনসহিংসতা: নজরদারি মানেই নিরাপত্তা নয় সবুজের সমারোহ বিশ্ববিদ্যালয় ভর্তির যাবতীয় কার্যক্রম এখন  মোবাইল এ্যাপস "এডমিশন এসিস্ট্যান্ট" এ মানুষ স্বপ্নকে বাঁচিয়ে রাখে না, স্বপ্নই মানুষকে বাঁচিয়ে রাখে; মাশরাফি: এক উদ্দীপনার নাম সমাজে শান্তি প্রতিষ্ঠা ও সংঘাত দূরীকরণে গণমাধ্যমের ভূমিকা গুরুত্বপূর্ণ সমাজ বিনির্মাণে সৃষ্টিশীল তারুণ্য আক্রান্ত তারুণ্য, বিপর্যস্ত তারুণ্য ৭১-এর আওয়ামী লীগের ভাবনায় তারুণ্য তারুণের ভাবনায় আওয়ামী লীগ শীর্ষক মতবিনিময় ২৯ জুন

ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটিতে ব্র্যান্ড এইড ২০১৮ প্রতিযোগিতা অনুষ্ঠিত

আনিকা আহসান রিসতা

প্রতিযোগিতা এমন একটি মঞ্চ যেখানে ছাত্রছাত্রীরা ভবিষ্যতের কাজের অভিজ্ঞতা উপভোগ করতে পারে। ছাত্রছাত্রীদের মধ্যে ভবিষ্যতের পেশা সম্পর্কে ধারণা ও নেতৃত্ব এর গুণাবলি প্রতিষ্ঠার লক্ষ্যে ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটিতে গড়ে ওঠা প্রথম ক্লাব, ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি বিজনেস ক্লাব, বিভিন্ন প্রতিযোগিতা ও কর্মশালা আয়োজন করে যাচ্ছে। তাৎক্ষনিকভাবে ব্র্যান্ড সম্পর্কিত সিদ্ধান্ত গ্রহণ ও সংকটময় অবস্থা মোকাবিলার শিক্ষা প্রদানের লক্ষ্যে, ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি বিজনেস ক্লাব “ব্র্যান্ড এইড ২০১৮” নামক আন্তঃ ইডব্লিওইউ প্রতিযোগিতা অনুষ্ঠিত করেছে। ব্র্যান্ড ও ব্র্যান্ড সম্পর্কিত সমস্যা নিয়ে ছাত্রছাত্রীরা তাদের দক্ষতাকে কাজে লাগানো, ভবিষৎ ব্র্যাড লিডার তৈরী করা এবং এ বিষয়ে ছাত্রছাত্রীদের অনুপ্রাণিত করার উদ্দেশ্যেই এ প্রতিযোগিতাটি আয়োজিত হয়।

কর্মশালার মধ্য দিয়ে শুরু হয় প্রতিযোগিতাটি গত ২৫ জুন, ২০১৮ তারিখে। ৬৮টি টিম অংশগ্রহণ করে প্রতিযোগিতাটিতে,বিজয়ী হওয়ার জন্য ৪টি রাউন্ড পেরিয়ে ফাইনালে যেতে হয়েছে প্রতিযোগীদের। গত ১৬ জুলাই অনুষ্ঠিত হল প্রতিযোগিতাটির ফাইনাল রাউন্ড, যেখানে চ্যাম্পিয়ন হয়েছে টিম বাসিটোস, প্রথম রানার আপ দা লাস্ট অফ আস ও দ্বিতীয় রানার আপ টিম ব্লাংকস।

ফাইনালের পর পরই অনুষ্ঠিত হয় ফলাফল ঘোষণা উৎসব। সেখানে প্রধান অতিথি হিসেবে ছিলেন ইস্টওয়েস্ট ইউনিভার্সিটির সহ-উপাচার্য ড.ফকরুল আলম এবং বিশেষ অতিথি হিসেবে ছিলেন ব্যবসায় প্রশাসন বিভাগের ডিন ড. তানবির আহমেদ চৌধুরী।  

ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি বিজনেস ক্লাবের মডারেটররাও অনুষ্ঠানটিতে উপস্থিত ছিলেন । উপস্থিত ছিলেন অনুষ্ঠানটির কী পার্টনার বাংলাদেশ এডিবল অয়েল লিমিটেড এর ম্যানেজমেন্টের পক্ষ থেকে কাজী মোহাম্মদ জাফর সাদেক-ব্যবস্থাপক-অর্গানাইজেশন ডেভেলপমেন্ট, ফয়সাল মাহমুদ-মার্কেটিং ব্যবস্থাপক এবং ইশতিয়াক মাহমুদ-ব্রান্ড এক্সেকিউটিভ।

প্রতিযোগিতাটির প্রতি ছাত্রছাত্রীদের ব্যাপক সাড়া তাদের আগ্রহের প্রমান বহন করে যা নিঃসন্দেহে প্রতিযোগিতাটির সফলতার চিহ্ন। ভবিষ্যৎ ব্র্যান্ড লিডার প্রস্তুতে এমন প্রতিযগিতার প্রয়োজনীয়তা ব্যাপক।